প্রগতি সরণিতে বাস চাপায় বিইউপি’র ছাত্র নিহত, সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজধানীর প্রগতি সরণিতে সুপ্রভাত পরিবনের একটি বাস চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর আবরার আহমেদ চৌধুরী নামে এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। সূত্র: চ্যানেল আই, যুগান্তর, বাংলাদেশ প্রতিদিন
 মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৭টায় সুপ্রভাত পরিবনের বাসটি ওই ছাত্রকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সহপাঠী ও অন্যান্য শিক্ষার্থীরা রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করে। সে বিইউপির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র।
 এদিকে, ছাত্র নিহত হওয়ার ঘটনায় কুড়িল বিশ্বরোডের নর্দা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। বিক্ষুদ্ধ ছাত্ররা এ সময় সুপ্রভাত পরিবহনের সব বাস আটক করে রাস্তা বন্ধ করে মিছিল করতে থাকে।
 এতে যান চলাচল বন্ধ হলে, চরম দুর্ভোগে পড়েন অফিসগামী লোকজনসহ সব বাসযাত্রীরা। এ সময় তাদেরকে পায়ে হেটে গন্তব্যের উদ্দেশে যাত্রা করতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রদের শান্ত করার চেষ্টা করে।
ঘটনাস্থলে আসা গুলশান থানার এসআই মোশাররফ হোসেন জানান, ঘাতক বাসটি আটক করে থানায় পাঠানো হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment